সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যে প্রশ্ন পুরুষকে করা হয় না: আলিয়া ভাট

ডেইলি সিলেট ডেস্ক ::

গত বছরের নভেম্বরে মা হওয়ার পর থেকেই আলোচনায় আছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ক্যারিয়ারে যেমন একের পর এক অর্জনের মাধ্যমে দ্যুতি ছড়াচ্ছেন আলিয়া, তেমনই গণমাধ্যমে তার ব্যক্তিজীবন নিয়েও চলছে নানা চর্চা। সম্প্রতি বাজার ইন্ডিয়াকে দেয়া একটি সাক্ষাৎকারে আবারও মাতৃত্বকালীন অভিজ্ঞতার বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

ক্যারিয়ারের মধ্য গগনে থাকার সময়ই মা হয়েছেন ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ অভিনেত্রী। ক্যারিয়ার থেকে মা হওয়া দুই বিষয়েই কথা বললেন রণবীর ঘরণী।

সাক্ষাৎকারে আলিয়া বলেন, যখন একজন পুরুষ বাবা হওয়ার পর যেসব প্রশ্নের মুখোমুখি হন, আর একজন নারী মা হওয়ার পর তখন তিনি যেসব প্রশ্নের মুখোমুখি, সেই দুটোর মধ্যে আকাশ-পাতাল পার্থক্য রয়েছে।

অভিনেত্রী তার এই সাক্ষাৎকারে বলেন, “কখনও কোনো পুরুষকে প্রশ্ন করত শুনবেন না যে ক্যারিয়ারের শীর্ষে থাকার সময় বাবা হওয়ার সিদ্ধান্ত কতটা কঠিন ছিল। কিন্তু আমায় এই প্রশ্নের মুখে পড়তে হয়েছে। আমায় জিজ্ঞেস করা হয়েছে আমি কি এখন কাজ করা কমিয়ে দিতে চাইছি পরিবারের জন্য?”

“কিন্তু আমার কাছে এটা খারাপ কিছু নয়, বরং ঠিক আছে। টানা ১০ বছর একইভাবে কাজ করার পর একজন মা হিসেবে আমি আমার ক্যারিয়ারের গতি কিছুটা কমাতেই পারি। আমার কাছে এই সফরটা ভালোবাসায় ভরা ছিল। আমি সবসময় যা করি সেটা ভালোবেসে করি। আমি যা সিদ্ধান্ত নিই সেটা যদি আমার ঠিক বলে মনে হয় তবেই নিই। আর যদি তা না হয়, তাহলে দেখবেন আমি এক ঝটকায় অনেকটা পিছিয়ে গেছি”, যোগ করেন আলিয়া।

তিনি আরও বলেন, ‘আমায় যদি সেরা টিম দিয়ে সেরা ছবি অফার করা হয়, কিন্তু আমি যদি ভেতর থেকে সেটা অনুভব না করতে পারি, কাজটা যদি আমার কাছে ঠিক না মনে হয়, তাহলে আমি সেই কাজ করতে পারব না। তাই সন্তান হওয়াটাও সম্পূর্ণ আমার ইচ্ছা ছিল। আমার মনে হয় না এটা নিয়ে কারও কোনো প্রশ্ন থাকতে পারে বলে। এটা খুব স্বাভাবিক এবং আনন্দের সঙ্গে নেয়া একটা সিদ্ধান্ত ছিল।’

প্রসঙ্গত আলিয়াকে আগামীতে করণ জোহরের ‘রকি অর রানি কী প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবে। তার বিপরীতে এই ছবিতে আছেন রণবীর সিং। এছাড়া আগামীতে হলিউড চলচ্চিত্র ‘হার্ট অব স্টোন’-এর মাধ্যমে হলিউডে অভিষেক হবে আলিয়ার ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: